এডভান্স কম্পিউটার কোর্স

বর্তমান যুগে কম্পিউটার ছাড়া কোন কিছু ভাবাটা সম্ভব না। আপনার যদি একটি ভালো কম্পিউটার কোর্স করা থাকে, তাহলে বর্তমান সময়ে যে কোন চাকরি পাওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। তাছাড়া বেসরকারি প্রতিষ্ঠান যেমন Corporate offices, Private bank, Accounts related work, Business firm ইত্যাদি গুলোতে, একটি বেসিক কম্পিউটার কোর্স করা প্রার্থীদের জন্যেও চাকরির সুযোগ প্রচুর রয়েছে। আর তাই, একটি ভালো চাকরি পাওয়ার ক্ষেত্রে, কম্পিউটার শিক্ষা বা কোর্স এর গুরুত্ব প্রচুর রয়েছে।

তাছাড়া, সাধারণ কম্পিউটার শিক্ষা যেমন “Basic Computer Course”, “Basic Internet Course” এগুলো করা থাকলে, চাকরি ছাড়াও আপনারা বিভিন্ন কাজ যেমন, “ফ্রিল্যান্সিং” বা বিভিন্ন মাধ্যমে ইন্টারনেট থেকে অনলাইনে টাকা আয় করতে পারবেন।

এডভান্স কম্পিউটার কোর্সটি করে কি কি করতে পারবেন?

  1. কম্পিউটারের ছোট ছোট সমস্যা নিজেই সমাধান করতে পারেন।
  2. অফিসিয়াল কাজ করতে পারবেন।
  3. কিবোর্ড না দেখে বাংলা ও ইংরেজি টাইপ করতে পারবেন।
  4. কম্পিউটার অপারেটর হিসেবে যে কোন কোম্পানিতে চাকরি করতে পারবেন।
  5. ডাটা এন্টি শিখে ফ্রিল্যান্সিং করতে পারবেন।
  6. লোকাল ও ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসে ডাটা এনালাইসিস এর কাজ করতে পারবেন।

কোর্স কারিকুলাম

আমাদের এডভান্স কম্পিউটার কোর্সটি শেষ করতে আপনার প্রায় ৪ মাসের মতো সময় লাগবে। আমাদের এডভান্স কম্পিউটার কোর্সের প্রতিটি অধ্যায় খুব সুন্দরভাবে শেখানো হবে, তাই একটু সময় দিয়েই শিখতে হবে। এই ৪ মাস মনোযোগ দিয়ে আপনি ক্লাস করলে মোটামুটি এক্সপার্ট হয়ে উঠবেন ইনশাআল্লাহ । সেই সাথে আমাদের লাইফটাইম সাপোর্ট তো আছেই।

আমাদের এই কোর্সটি বাংলা ভাষায় শিখানো হবে। আমাদের কোর্সটি সরাসরি অনলাইনে Zoom & Google Meet এর মাধ্যমে শিখানো হবে। এবং কোর্স চলাকালিন অবস্থায় শিক্ষককে প্রশ্ন করতে পারবেন।

  1. ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
  2. কম্পিউটার বা লেপটপ থাকতে হবে।
  3. ইংরেজীতে সাধারণ জ্ঞান থাকতে হবে।

আমাদের এডভান্স কম্পিউটার কোর্স আউটলাইন দেখলেই বুঝবেন কতটা অত্যাধুনিক ও মানসম্পন্ন আমাদের কোর্সটি। আমাদের আরো যে সুবিধাগুলো পাবেনঃ-

  • ক্লাস শেষে ভিডিও রেকর্ড প্রদান।
  • কোর্স শেষ করার 7 দিনের মধ্যে সনদ প্রদান।
  • লাইফ টাইম ফ্রি সাপোর্ট